Sunday, May 5, 2024
জাতীয়

বগুড়ায় জার্নালিস্টস নেটওয়ার্কের ঈদপুনর্মিলনী

বগুড়া জার্নালিস্টস নেটওয়ার্ক এর ঈদপুনর্মিলনী শহরের লা-ভিলা হোটেলে অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার দুপুরে সংগঠনের আহ্বায়ক ও অনুসন্ধানী প্রতিবেদক মুনজুরুল করিম পলাশের সভাপতিত্বে ও বাংলা ভিশন এর প্রধান প্রতিবেদক সুজন মাহমুদ ও চ্যানেল ২৪ এর অনুসন্ধানী প্রতিবেদক আসিফ জাহাঙ্গীরের, সঞ্চালনায় বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্পিচ রাইটার এবং বগুড়া জার্নালিস্টস নেটওয়ার্কের প্রধান উপদেষ্টা নজরুল ইসলাম। আরো বক্তব্য রাখেন বগুড়া জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী, বগুড়া সমিতিরি সভাপতি ও বগুড়া জার্নালিস্টস নেটওয়ার্কের উপদেষ্টা কৃষিবিদ মোস্তাফিজুর রহমান শ্যামল।


বক্তব্য রাখেন দৈনিক করতোয়ার সম্পাদক ও বগুড়া জার্নালিস্টস নেটওয়ার্কের উপদেষ্টা মোজাম্মেল হক লালু, বগুড়া প্রেসক্লাবের সভাপতি ও বগুড়া জার্নালিস্টস নেটওয়ার্কের উপদেষ্টা মাহমুদুল আলম নয়ন।


এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বগুড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন মিন্টু, সিনিয়র সাংবাদিক বীরমুক্তিযোদ্ধা আখতারুজ্জামান, বগুড়া সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জেএম রউফ, নিউজ ২৪ এর সিনিয়র রিপোর্টার মারুফা রহমান, বাংলাদেশ প্রতিদিন বগুড়া অফিসের সিনিয়র রিপোর্টার আবদুর রহমান টুলু, এনটিভি’র বিশেষ প্রতিনিধি রোকন উদ্দিন, প্রথম আলো’র নিজস্ব প্রতিবেদক আনোয়ার পারভেজ, ফিনান্সিয়াল এক্সপ্রেসের নিউজ কনসালটেন্ট আমিনুল ইসলাম, চ্যানেল ২৪ এর অনুসন্ধানী প্রতিবেদক এনামুল হক, সিনিয়র সাংবাদিক এস এম বাবু, চ্যানেল আই এর সিনিয়র রিপোর্টার নাজিব বেগ, সিনিয়র সাংবাদিক আল তানভীর নেওয়াজ, নেক্সাস টিভি’র প্রযোজক রামিম আহম্মেদ, ডিবিসির ভিডিও জার্নালিস্ট আজাদ আহম্মেদ।


বক্তারা বলেন, ঢাকা ভিত্তিক সংগঠন বগুড়া জার্নালিস্টস নেটওয়ার্কের বিভিন্ন কর্মপরিকল্পনা নিয়ে আলোচনা করেন। আগামী দিনে বগুড়ায় কর্মরত সাংবাদিকদের নিয়ে কাজ করবে এই সংগঠনটি। বগুড়া থেকে যারা ঢাকায় বিভিন্ন গণমাধ্যমে কর্মরত আছেন তাদের নেতৃত্বে প্রতিবছর বগুড়ার মাঠের সাংবাদিকদেরকে সংবর্ধনা ও মিডিয়া এওয়ার্ড দেয়া হবে। বক্তারা আরো বলেন, এই সংগঠনটি মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে কাজ করবে। বগুড়ার উন্নয়ন, সমস্যা, সম্ভাবনা নিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ করে সরকারের প্রতি দৃষ্টি আকর্ষন করতে কাজ করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *