Sunday, May 5, 2024
জাতীয়

চার দিনের রিমান্ডে চিত্রনায়িকা পরীমনি

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় আলোচিত চিত্রনায়িকা পরীমনির চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত। এই মামলায় আরেক আসামি আশরাফুল আলম দীপুকেও চার দিনের রিমান্ড দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (৫ আগস্ট) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশিদ রিমান্ডের এই আদেশ দেন।

আগের দিন রাজধানীর বনানীর বাসায় র‍্যাবের অভিযান আটক পরীমনিকে বিকেলে বনানী থানা-পুলিশের কাছে হস্তান্তর করা হয়। তাঁর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে র‍্যাব।

পরীমনিকে আটকের বিষয়ে র‌্যাবের পক্ষ থেকে বলা হয়েছে, তাঁর বাসা থেকে বিপুল পরিমাণ ওয়াইন, আইস, এলএসডি ও মাদক সেবনের সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক খন্দকার আল মঈন সংবাদ সম্মেলনে বলেছেন, পরীমনির বাসায় মিনি বার রয়েছে। মদের লাইসেন্স থাকলেও মেয়াদ পেরিয়েছে অনেক আগেই। পরীমনি, নজরুল রাজসহ এই চক্র ডিজে পার্টির আয়োজনের মাধ্যমে বিপুল অর্থ উপার্জন করত। এসব অর্থ তারা বিভিন্ন ব্যবসার কাজে লাগাত।

আদালত কক্ষে পরীমনির সঙ্গে তাঁর আইনজীবী নীলাঞ্জনা রিফাতের কথা হয়। কী কথা হয়েছিল জানতে চাইলে নীলাঞ্জনা রিফাত সাংবাদিকদের বলেন, ‘পরীমনির বাসা থেকে যে বিদেশি মদ পাওয়ার কথা বলা হচ্ছে তা কিন্তু সঠিক নয়। পরীমনির বাসা থেকে যে বোতলগুলো পাওয়া গেছে, সেগুলো ছিল খালি বোতল। পরীমনি শখ করে মদের বোতল কিনে রেখেছিল। মদের বোতলগুলো ছিল খালি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *