Sunday, May 5, 2024
খেলাধুলা

আমার দায়িত্ব ভালোবাসার প্রতিদান দিতে চাই: সাকিব

সব ধরনের ক্রিকেট থেকে এক বছর নিষিদ্ধ থাকার পর যে দেশে ফিরেছেন মুক্ত সাকিব। ফিক্সিংয়ের প্রস্তাব গোপন করায় নিষিদ্ধ ছিলেন সাকিব আল হাসান। তবে তার প্রতি ভক্তদের ভালোবাসা একটুও কমেনি। তাই তো আবার নতুন করে ক্রিকেটে ফেরা সাকিব এই ভালোবাসার প্রতিদান দিতে চান।

বৃহস্পতিবার দিবাগত রাত দুইটার পর যুক্তরাষ্ট্র থেকে দেশে ফেরার পর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সাংবাদিকদের সামনে সাকিব এ কথা বলেন।

নিষেধাজ্ঞা কাটিয়ে মাঠে ফেরার অনুমতি পাওয়ার পর গতরাতে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফেরেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। রাত দুইটার পর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন সাকিব। বিমানবন্দরে সাকিবকে স্বাগত জানাতে তার ভক্ত-সমর্থকরা জড়ো হন। বিমানবন্দরে পৌঁছানোর পর তিনি গণমাধ্যমে কথাও বলেন।

সাকিব বলেন, ‘আপনাদের দেখে ভালো লাগছে। অবশ্যই এবার যখন দেশে এসেছি একটা স্বস্তি নিয়ে এসেছি। এর আগে যখন এসেছি তখন তো এরকম স্বস্তিতে ছিলাম না। কিন্তু এখন সে জায়গা থেকে অনেক রিলিফ। এখন আমার দায়িত্ব হচ্ছে সবার এই ভালোবাসা, দোয়া ও সমর্থনের প্রতিদান দেওয়া। ‘

তিনি আরও বলেন, ‘অন্যান্যবার হয়তো কোনো জায়গা থেকে খেলে আসি বা কোনো জায়গা থেকে ঘুরে দেশে ফিরি। এবারও হয়তো কোনো একটা কাজ শেষে আসলাম দেশে। কিন্তু এবার যেটা হল মাথার ওপর যে চাপ ছিল সেটা ঝেড়ে আসতে পারলাম। ‘

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *