Sunday, May 5, 2024
বিনোদন

বহুল ব্যবহৃত হুমায়ুন ফরীদির চশমা নিলাম বোর্ডে

আজ ৩০ এপ্রিল (বৃহস্পতিবার) রাত ১১ টায় ‘অকশন ফর অ্যাকশন’ পেজে নিলামে উঠতে যাচ্ছে বাংলা চলচ্চিত্রের অন্যতম সেরা অভিনেতা হুমায়ুন ফরীদির সবচেয়ে বহুল ব্যবহৃত চশমা। যার ভিত্তি মূল্য ধরা হয়েছে ১ লাখ টাকা।

আরও জানান, #HF001 এই কোড নিয়ে বস ব্র্যান্ডের বিশেষ চশমাটির সর্বনিম্ন মূল্য নির্ধারণ করা হয়েছে ১ লাখ টাকা। রাতে অনুষ্ঠিতব্য ফেসবুক লাইভে হুমায়ুন ফরীদির কাছের কয়েকজনের উপস্থিতি থাকবে বলে জানান আয়োজকরা। সেখানেই নাম ঘোষণা করা হবে নিলাম বিজয়ীর।

প্রতিষ্ঠানটি এক ফেসবুক স্ট্যাটাসে জানিয়েছে, আমরা ভাগ্যবান আমরা আমাদের সময়ে উনাকে পেয়েছিলাম। এই ক্ষণজন্মা মানুষটি এখন আমাদের মাঝে না থাকলেও তার কালজয়ী কাজগুলো আমি শিওর যুগ যুগ ধরে টিকে থাকবে আমাদের অনেক পরের জেনারেশান পর্যন্ত। আমাদের এই উদ্যোগকে স্বাগত জানিয়ে তার পরিবার এগিয়ে এসেছে তার সবচেয়ে বহুল ব্যবহৃত চশমাটি নিয়ে।আমরা কৃতজ্ঞ তার পরিবারের প্রতি।

এর আগে ‘অকশন ফর অ্যাকশন’ দেশের শীর্ষ ক্রিকেটার সাকিব আল হাসানের প্রিয় ব্যাট নিলামে তুলে ২০ লাখ টাকায় বিক্রি করে। এছাড়া কণ্ঠশিল্পী তাহসান খানের প্রথম অ্যালবামের ডেট টেপ ও ‘ঈর্ষা’ গানের হাতে লেখা লিরিক্সের পৃষ্ঠা নিলামে বিক্রি করে সাড়ে ৭ লাখ টাকায়। সাকিব নিলামে সংগৃহীত টাকা অনুদান হিসাবে দিয়েছেন নিজের সাকিব আল হাসান ফাউন্ডেশনে আর তাহসান দিয়েছেন ব্রাকে।

‘অকশন ফর অ্যাকশন’র দায়িত্বে আছেন চিশতী ইকবাল, আরিফ আর হোসেন ও প্রীত রেজা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *