Sunday, May 5, 2024
বাংলাদেশ

বগুড়ার ধুনটে বেগম রোকেয়া দিবসে সম্মানা পেল ৫ জয়িতা

বগুড়ার ধুনট উপজেলায় আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস -২০২০ উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা ও শ্রেষ্ঠ জয়িতাদের সম্মানা প্রদান করা হয়েছে।

বুধবার দুপুর ১২টার দিকে ধুনট উপজেলার পরিষদের ইছামতি হলরুমে উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে দিবসটি উপলক্ষ্যে বিভিন্ন ক্যাটাগরিতে উপজেলার ৫ জন জয়িতাকে সম্মননা ক্রেস্ট প্রদান করা হয়। জয়িতারা হলেন, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে শিক্ষা ও চাকুরীক্ষেত্রে নূরবানু, সফল জননী আলহাজ্ব রমিছা বেগম, নতুন উদ্দোমে জীবন শুরু করেছেন যে নারী ক্যাটাগরিতে ফৌজিয়া হক বিথী, অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী দিল আফরোজা আক্তার বানু ও সমাজ উন্নয়নে মেরিনা বেগম।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্য রাখেন ধুনট উপজেলা নির্বাহি কর্মকর্তা (ইউএনও) সঞ্জয় কুমার মহন্ত। উপজেলা নির্বাহী অফিসার সঞ্জয় কুমার মহন্তের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন ধুনট পৌরসভার মেয়র এজিএম বাদশাহ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহসিন আলম, ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা শফিকুল ইসলাম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আশরাফ আলী, প্রশিক্ষক আনোয়ারা বেগম, মুক্তিযোদ্ধা আজাহার আলী ভূইয়া, মোজাম্মেল হক, ইউপি চেয়ারম্যান লাল মিয়া, কালেরপাড়া ইউপি চেয়ারম্যান হারেজ উদ্দিন আকন্দ, শিক্ষার্থী মাসুমা আক্তার মমি ও নাজমা খাতুন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *